শেবামেক’র সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্নার নেতৃত্বে ভাংচুর Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৭ মে ২০২৪, ১০:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শেবামেক’র সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্নার নেতৃত্বে ভাংচুর

শেবামেক’র সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্নার নেতৃত্বে ভাংচুর




অনলাইন ডেস্ক//
বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের (শেবামেক) সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভাংচুর করেছে ছাত্রলীগ নেতা-কর্মীরা। অনুষ্ঠানে প্রবেশে বাঁধা এবং অপমানমুলক আচরনে ক্ষুব্ধ হয়ে তারা এই ভাংচুর চালিয়েছে। এতে অনুষ্ঠান প্যান্ডেলের কয়েকটি এসি এবং চেয়ার-টেবিল ক্ষতিগ্রস্থ হয়েছে। মঙ্গলবার (০৯ অক্টোবর) সন্ধ্যায় মহানগর ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্নার নেতৃত্বে এই ঘটনা ঘটে। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন মহানগর ছাত্রলীগের ওই নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার শেবামেক এর ৫০ বছর পূর্তিতে তিন দিন ব্যাপী সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের শেষ দিন ছিলো। এ উপলক্ষ্যে সন্ধ্যায় ক্যাম্পাসে ছাত্র হোটেল সংলগ্ন মাঠে অস্থায়ী মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে আয়োজকরা। ওই অনুষ্ঠান উপভোগ করতে যান মহানগর ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্না ও তার অনুসারীরা।

তারা নিজেদের পরিচয় দিয়ে অনুষ্ঠানস্থলে প্রবেশের চেষ্টা করলে আয়োজকরা তাদের বাঁধা দেয়। এমনকি তাদের অনুষ্ঠান স্থল হতে বের করে দেয়া সহ লাঞ্চিত করনের চেষ্টাও করা হয়। এসময় উত্তেজিত ছাত্রলীগ নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে বাঁধাপ্রদানকারী আয়োজকদের ধাক্কা দিয়ে জোর করে ভেতরে প্রবেশ করে। এমনকি তারা অনুষ্ঠানস্থলে কিছু এসি ও বিল বোর্ড ভাংচুর করে।

তবে এ ধরনের কোন ঘটনা তাদের সাথে ঘটেনি বলে দাবী করে রইচ আহমেদ মান্না বলেন, আমরা সন্ধ্যায় অনুষ্ঠানে গিয়েছিলাম। এমনকি দীর্ঘ সময় অনুষ্ঠান উপভোগ করে রাত পৌনে ১০টার দিকে বের হয়েছি। এ সময়ের মধ্যে কোন ঝামেলা, ভাংচুর কিংবা বিশৃঙ্খলা হয়নি।

তাছাড়া ওই অনুষ্ঠানে প্রবেশে আমাদের কেউ বাধাও দেয়নি। কেননা অনুষ্ঠান সকলের জন্য উন্মুক্ত ছিলো। কেউ এমন অভিযোগ করে থাকলে সেটা সঠিক নয় বলেও দাবী করেন বরিশাল সিটি’র নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ অনুসারী ছাত্রলীগ নেতা রইচ আহমেদ মান্না।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD